,


অ্যান্ড্রয়েড ফোনে মুছে দেওয়া ছবি আপনি আবার ফেরত পেতে পারেন!

অ্যান্ড্রয়েড ফোনে মুছে দেওয়া ছবি আপনি আবার ফেরত পেতে পারেন!

আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি থেকে কি আপনার প্রিয় ছবিগুলো মুছে গেছে! দুশ্চিন্তা করার কিছু নেই। সে ছবি গুলো ফিরে পেতে সাহায্য করবে গুগল প্লে-স্টোরে রয়েছে এমন হাজারো অ্যাপ। তবে এর মধ্য এমন কিছু অ্যাপ রয়েছে, যেগুলো ব্যবহারে আপনি সহজেই পেতে পারেন আপনার হারানো ছবিগুলো।

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চালিত স্মার্টফোনগুলো থেকে হারিয়ে যাওয়া ছবি খুঁজে পেতে ডিস্ক ডিগার (Disk Digger) মুছে ফেলা ছবি আবার ফেরত পেতে এই অ্যাপটির তুলনা হয় না। এটি ব্যবহার করতে কোনো টাকা গুণতে হবে না। খুব সহজেই এই অ্যাপটি ব্যবহার করা যায়। এ ছাড়া অ্যাপটি ব্যবহার করতে ফোন রুটের প্রয়োজন হয় না।

ডাম্পেসটার ইমেজ অ্যান্ড ভিডিও রিস্টোর (Dumpster Image & Video Restore) গুগলের প্লে-স্টোরে অনায়াসেই এই অ্যাপটি খুঁজে পাবেন আপনি। অ্যাপটির মাধ্যমে সহজেই মুছে যাওয়া ছবি ফেরত পাবেন আপনি। এর বাড়তি সুবিধা হলো, এর মাধ্যমে ডিলেট হয়ে যাওয়া এমপিথ্রি এবং ভিডিও ফাইলও খুঁজে পাওয়া সম্ভব। এটি বিনামূল্যে ব্যবহার করা যায়। তবে বাড়তি কিছু ফিচার রয়েছে, যেগুলো ব্যবহার করার জন্য বাড়তি কিছু অর্থ গুণতে হবে আপনাকে। এই অ্যাপটি ব্যবহারের জন্য ফোন রুটের প্রয়োজন নেই।

এই অ্যাপগুলো ছাড়াও আরও কিছু অ্যাপ রয়েছে যেমন ডিগ ডিপ ইমেজ রিকভারি (Dig Deep Image Recovery), রিস্টোর ইমেজ (Restore Image), যা দিয়ে অনায়েশে হারিয়ে যাওয়া বা মুছে যাওয়া ছবি পুনরায় পাওয়া সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ সম্পর্কিত আরও পোস্ট দেখুন