Saturday, June 2nd, 2018


গাজীপুরে ট্রাকের ধাক্কায় এএসআইসহ নিহত ২

গাজীপুরে ট্রাকের ধাক্কায় পুলিশের এএসআইসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত এবং একজন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা বাইপাস সড়কের পূবাইলের ভান্ডারীবাজার এবং ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাজাবাড়ী এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জয়দেপুর থানার পূবাইল পুলিশ ক্যাম্পের এএসআই মো. আমজাদ হোসেন এবং গাজীপুরের ঝাঝর এলাকার সাগর বোস।

পূবাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. সফিকুল আলম জানান, ফাঁড়ির এএসআই আমজাদ হোসেন ঢাকা বাইপাস সড়কের নাগদা ব্রিজ এলাকায় দায়িত্ব পালনকালে মীরেরবাজার রেলক্রসিং এলাকার যানজট পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে রাত ১১টার দিকে তিনি মোটরসাইকেলযোগে ফের নাগদা ব্রিজ এলাকায় ফিরছিলেন। এসময় ভান্ডারীবাজার এলাকায় পৌঁছলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এএসআই মো. আমজাদ হোসেনের বাড়ি নরসিংদীর মনোহরদী উপজেলায়।

অপরদিকে সালনা-কোনাবাড়ি হাইওয়ে থানার ওসি বাসুদেব সিনহা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের রাজাবাড়ী এলাকায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী সাগর বোস নিহত হয়েছে। আহত হয়েছে তার বাবা অঞ্জন বোস। তাদের বাড়ি সিটি কর্পোরেশনের ঝাঝর এলাকায়। সাগর তার বাবাকে নিয়ে কোনাবাড়ি থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। রাত ১০টার দিকে রাজাবাড়ী এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যায় এবং ঘটনাস্থলে সাগর বোস মারা যায়। স্থানীয়রা অঞ্জন বোসকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আরো খবর দেখুন