Friday, June 1st, 2018


মন ভালো রাখার উপায় বাতলালেন অঙ্কুশ

রোগা হওয়ার হাজারও উপায়। কিন্তু মন ভাল করার উপায় কী? রান্না করা! নানা কোনও টিপস দিতে আমি বসিনি। আসলে আমি বলছিলাম অভিনেতা অঙ্কুশের মন ভাল রাখার উপায়।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের মন ভালো রাখার উপায় বাতলেছেন নায়ক। খেতে খুব ভালবাসেন নায়ক। আর সেই সূত্রে ভালবাসেন নতুন নতুন পদ রান্না করা তাঁর প্যাশন। আর মন খারাপের দিনে এটাই তাঁর একমাত্র মেডিসিন। যেমন এদিন চিকেন গ্রিন থাই কারি তৈরি করেছেন নায়ক। আর এই রান্নাই তাঁর মন ভাল করে দিয়েছে। ছবিতেই দেখা যাচ্ছে, বেশ মন দিয়েই রান্না করছেন অঙ্কুশ। অবশ্য এ রান্নার স্বাদ কেবল অঙ্কুশই হয়তো পেয়েছেন। তাই তার মন ভাল হয়েছে। দর্শকের মন ভাল হয়েছে নায়কের এই রূপ দেখে। অভিনয়ের পাশাপাশি রান্নাটাও যে নায়ক ভাল করতে পারেন, তা এ ছবিতেই প্রমাণিত সত্য।

বাংলার প্রথম তৈরি হচ্ছে ‘ডান্স মুভি’। সিনেমার নাম ‘ডি4 ডান্স’। এই ছবির জন্য নিজেকে গড়ে পিটে তৈরি করছেন নায়ক। ছাপোষা বাঙালি চেহারায় এনেছেন প্যাক। নাচের প্রশিক্ষণও নিচ্ছেন জোর কদমে। পরিচালক খ্যাতনামা কোরিওগ্রাফার-পরিচালক বাবা যাদব। তবে সিনেমার নায়িকাকে কে, সেটা জানতে কিছু সময় অপেক্ষা করতে হবে। তবে শোনা যাচ্ছে, এই ছবিতে বেশ কিছু নতুন মুখকে দেখা যাবে। যারা অবশ্যই নাচের সঙ্গে যুক্ত। তবে কারা তারা! সময়ের সঙ্গে উঠবে যবনিকার পর্দা। আপাতত অঙ্কুশের পোস্ট করা ছবিতেই খুশি করতে হবে মনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আরো খবর দেখুন