Friday, June 1st, 2018


শুভ জন্মদিন কুমার বিশ্বজিৎ ও চঞ্চল চৌধুরী

সঙ্গীত জগতের গুণী ব্যক্তিত্ব জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। ‘তুমি রোজ বিকেলে’, ‘তোরে পুতুলের মত করে সাজিয়ে’, কিংবা ‘যেখানে সীমান্ত তোমার সেখানেই বসন্ত আমার’ গানগুলোর মাধ্যমে বাংলা গানের দর্শক-শ্রোতাদের কাছে তিনি এখন বরেণ্য শিল্পী।

সাম্প্রতিক সময়ে ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করে নিজেকেই ছাড়িয়ে গেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। এর আগে ‘মনপুরা’, ‘মনের মানুষ’, ‘টেলিভিশন’ ছবিতে অভিনয় করে দেশে-বিদেশে প্রশংসা কুড়িয়েছেন। অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। অভিনয় শুরু করেছেন থিয়েটারে। নাট্যমঞ্চেও প্রশংসিত হয়েছে চঞ্চলের অভিনয়।

দেশের গুণী দুই তারকা কুমার বিশ্বজিৎ ও অভিনেতা চঞ্চল চৌধুরীর জন্মদিন আজ (১ জুন)। আমাদের সময় ডট’কম পরিবারের পক্ষ থেকে এই তারকাদের জন্মদিনে শুভেচ্ছা।

১৯৬৩ সালের ১ জুন জন্মগ্রহণ করেন কুমার বিশ্বজিৎ। চট্টগ্রাম জেলায় কেটেছে শৈশব। কলেজে পড়ার সময় ‘তোরে পুতুলের মত করে সাজিয়ে’ গান গেয়ে বন্ধুমহলে তারকা বনে যান। এর পর সঙ্গীতের পথ ধরে হয়ে উঠেন দেশের নন্দিত সঙ্গীত তারকা। জয় করে নিয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

অন্যদিকে বাংলাদেশের পাবনা জেলার সুজানগর উপজেলার নজিরগঞ্জ ইউনিয়নের কামারহাট গ্রামে ১৯৭৪ সালের ১ জুন জন্মগ্রহণ করেন চঞ্চল চৌধুরী। গ্রামের স্কুল থেকে প্রাথমিক ও মাধ্যমিক এবং রাজবাড়ী সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিকে পড়াশোনা করেন। ভর্তি হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আরো খবর দেখুন