Saturday, June 2nd, 2018


সিলেটে বজ্রপাতে নিহত ৩ কিশোরের জানাজা সম্পন্ন

সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের মীরেরগাঁও গ্রামের জিলকার হাওরে বজ্রপাতে নিহত ৩ কিশোরের জানাজা ২৭ মে রোববার ফতেহপুর মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে। সেখানে শোকার্ত এলাকাবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ ও মোগলগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ হীরন মিয়া, এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন সমাজসেবী নাজির উদ্দিন আহমদ। জানাজার পূর্বে কিশোরদের পরিবারের হাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৩০ হাজার টাকা ও নিজ তহবীল থেকে ১৫ হাজার টাকা প্রদান করেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ১৫ হাজার টাকা অনুদান প্রদান করেন মোঃ হীরন মিয়া চেয়ারম্যান। এসময় ফতেহপুর মাদ্রাসা মাঠে জানাজায় এলাকাবাসীর মধ্যে হৃদয় বিদারক পরিবেশ বিরাজ করছিল। মানুষের মনে শোকের বেদনা পরিলক্ষিত হচ্ছিল।
জানাজায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, উপজেলা ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, মোগলগাঁও আলিম মাদ্রাসার সহকারী সুপার মাওলানা ইসলাম উদ্দিন, সমাজসেবী আব্দুল লতিফ লালা সহ শত শত মুসল্লীগন।

উল্লেখ্য গত শনিবার (২৬ মে) সন্ধ্যায় সদর উপজেলার জিলকার হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ হারিয়েছে তিন ভাই। এদের মধ্যে দুইজন আপন ভাই এবং অন্যজন তাদের চাচাতো ভাই। নিহতরা হলো, সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের মিরেরগাঁও গ্রামের বদর উদ্দিনের ছেলে বাবুল মিয়া (২০) ও ইমন মিয়া (১০) এবং তাদের চাচাতো আবদুল আমিন (১৬)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আরো খবর দেখুন