Friday, June 1st, 2018


হলিউড মিউজিক ভিডিওতে শিনা চৌহান

হলিউডে একটি মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নিলেন বিপিএল-সূত্রে বাংলাদেশের বেশ পরিচিত মুখ ভারতীয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা শিনা চৌহান।

‘ফলেন অ্যাঞ্জেল’ শিরোনামের এই গানটি গেয়েছেন মার্কিন গায়িকা-অভিনেত্রী সোই ফেবুলাস। লস অ্যাঞ্জেলেসের সানসেট বুলভার্ডে মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন মার্কিন অভিনেতা-নির্মাতা জিনো মন্টেসিনোস।
‘ফলেন অ্যাঞ্জেল’ গানটি তৈরি হয়েছিল একটি ছবির জন্য। এর বিষয়বস্তু ছিল একজন নারীর হত্যাকারীকে ঘিরে। কিন্তু পরে ছবিটি আর তৈরি হয়নি। তাই এই গান নিয়ে মিউজিক ভিডিও নির্মাণের সিদ্ধান্ত নেন শিল্পী।
মিউজিক ভিডিওটি প্রসঙ্গে শিনা বাংলা ট্রিবিউনকে বললেন, ‘যুক্তরাষ্ট্রসহ সারা বিশ্বে মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির জন্যই মূলত এটি তৈরি হয়েছে। মাদকের কারণে আমাদের ভবিষ্যৎ শিশুদের চরম ক্ষতি হচ্ছে। এই মিউজিক ভিডিওর মাধ্যমে সেই বার্তাই ছড়িয়ে দেওয়ার চেষ্টা করা হয়েছে।’
শিনা চৌহানশিনার পাশাপাশি ‘ফলেন অ্যাঞ্জেল’-এর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এমিলি জেমস, প্যাট্রিক লিয়াহি, মিয়া, হামফ্রে মোনটয়া। এছাড়া সোই ফেবুলাস ও নির্মাতা জিনো তো আছেনই।
ভিডিওটি সম্প্রতি সোই ফেবুলাসের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে।
সামাজিক সচেতনতামূলক কাজে বরাবরই আগ্রহ শিনার। তাই ‘ফলেন অ্যাঞ্জেল’ গানের মিউজিক ভিডিওতে কাজ করে আনন্দিত তিনি। কয়েক মাস আগে হলিউডের ওয়েব সিরিজ ‘ওয়ার্ডস’-এ দেখা গেছে তাকে।
ভারতের পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয় শিনা চৌহান। তার এই জনপ্রিয়তা তৈরি হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে। এরপর দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের সংগীতানুষ্ঠানও উপস্থাপনা করেন তিনি। এরপর ‘পিঁপড়াবিদ্যা’ নামের একটি ছবিতেও দেখা গেছে তাকে। সবশেষ গত বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার টিভি অনুষ্ঠান উপস্থাপনা করতে ঢাকায় এসেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আরো খবর দেখুন